,

স্কুলছাত্রীকে ধর্ষণের পর অন্তঃসত্ত্বা, থানায় মামলা

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে ১৩ বছর বয়সী এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে সোমবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

অভিযুক্ত ব্যক্তির নাম নজরুল ইসলাম। তিনি ভুক্তভোগীর এলাকার আব্দুস সালামের মেয়ের জামাই। তার বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলার দরপটি মোজাকান্দা গ্রামে।

কিশোরীর পরিবার ও থানা সূত্রে জানা যায়, কিশোরীর মা ২০২২ সালের ৩১ জানুয়ারি অনুষ্ঠিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। তখন খালি বাসা পেয়ে ভয়ভীতি প্রদর্শন করে ওই কিশোরীকে ধর্ষণ করে নজরুল। পরে নজরুল অন্তঃসত্ত্বার বিষয়টি জানতে পেরে গর্ভের বাচ্চাকে নষ্ট করার চেষ্টা করে। এতে রাজি না হওয়ায় অর্থের মাধ্যমে মীমাংসার প্রস্তাব দেয়। তাতেও কাজ না হলে তাদের হুমকি দেন নজরুল।

একপর্যায়ে সোমবার ফুলপুর থানায় গিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী স্কুলছাত্রীর মা। এর আগে অভিযুক্ত নজরুল ওই কিশোরীকে নিয়ে পালিয়ে গিয়েছিলেন। পরে পুলিশের সহায়তায় কিশোরীকে উদ্ধার করা গেলেও তাকে খুঁজে পাওয়া যায়নি।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, মেয়েটিকে উদ্ধার করা গেলেও অভিযুক্ত পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর